সত্যি আমি অবাক : শাকিব খান

সিনেমার পর্দায় তো নিয়মিতই ঝড় তোলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি অন্তর্জালেও সেই ঝড়ের আঁচ লাগতে শুরু করেছে। এই যেমন গতকাল নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘অন্তরাত্মা’ সিনেমার লুক প্রকাশ করেছিলেন ঢালিউডের কিং খান।

সেই লুকের ছবিতেই যেন সিনেমা হিট। শাকিবের ফেসবুক পেজের নিচে লাইন লেগেছে প্রশংসার ফুলঝুরির। সে তালিকায় ভক্তদের সঙ্গে আছে ঢালিউড নায়কেরাও।

এমন প্রশংসায় কেমন লাগছে শাকিব খানের? প্রশ্ন রেখেছিল খান সাহেবের কাছে। তিনি বললেন, ‘লুকটায় এত সাড়া পাব, ধারণার বাইরে ছিল। ফেসবুকে ঢুকতেই দেখি আমার ভক্তরা লুকটা তাদের প্রোফাইলে দিয়েছে। সত্যি আমি অবাক।’

নতুন এই সিনেমা প্রসঙ্গে শাকিবের ভাষ্যটা এমন, ‘এটা মূলত গল্পপ্রধান সিনেমা। সবাই খুব মনোযোগ দিয়ে যে যার মত কাজ করছে। প্রযোজক সর্বাধুনিক ইউনিট নিয়ে কাজের চেষ্টা করছেন। ভালো কিছুই হবে।’

পাবনা সদরের রত্নদীপ রিসোর্টে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শুরু হয়েছে শনিবার। শাকিব খান প্রথম দিনে অফিস দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছিলেন। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার উঠতি চিত্রনায়িকা দর্শনা বণিক। পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

জানা গেছে, সিনেমাটির শুটিংয়ে জন্য তিন সপ্তাহ পাবনায় অবস্থান করবেন শাকিব। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘অন্তরাত্মা’ সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তির জন্য প্রস্তুতি চলছে। সিনেমাটির সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *