পড়ে আছে স্ত্রী-শাশুড়ির লাশ, ঘটনা ঘটালেন জামাই

নিউজ ডেস্ক : আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার হালগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক লোকমান হোসেন ওই এলাকার মৃত আলম মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক লোকমান হোসেনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, লোকমান হোসেন মাদকাসক্ত। মঙ্গলবার দুপুরে মেয়ের বাড়িতে বেড়াতে আসেন শাশুড়ি ভানু বিবি। সন্ধ্যায় হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রীর ফারজানা আক্তার ও শাশুড়ি ভানু বিবিকে ছুরিকাঘাত করে লোকমান। এতে ঘটনাস্থলেই তারা মা-মেয়ে মারা যান। খুনের পর লোকমান লাশের পাশেই বসে ছিল।

লোকমান পেশায় রিকশা চালক। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। লোকমান ও ফারজানার এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার জানান,

ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘাতক লোকমানকে আটক করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত সোমবার বেলা ১১টায় পারিবারিক কলহের জের ধরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামে মা ও ভাবিকে কুপিয়ে হত্যা করেন এক ব্যক্তি। ওই ঘটনার এক দিন পরই আবার জোড়া খুনের ঘটনা ঘটল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *