শ্রাবন্তী বললেন এ পাড়ার মেয়ে আমি

চতুর্থ দফায় আরও ৯ জনের নামের প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বেহালা পশ্চিম থেকে বিধানসভা নির্বাচনে লড়বেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

পায়েল লড়ছেন বেহালার পূর্ব থেকে। বিজেপির হয়ে টিকিট পাওয়ার পর বেহালা পশ্চিমে ১২৯নং ওয়ার্ডের গোপাল মিশ্র রোডের শীতলা মন্দিরে এসে পুজো দিয়ে প্রণাম করলেন তারকা প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জি।

একই সঙ্গে দেওয়াল লিখনেও অংশগ্রহণ করলেন।

শ্রাবন্তী বললেন, নিজের পাড়ায় এসেছি। নিজের ছোটবেলাটা আমার এখানে কেটেছে। এখান থেকে আমি বড় হয়েছি। আমার খুব ভালো লাগছে। এই পাড়ার মেয়ে আমি।

এখানে এসে খুব খুশি আমি। তিনি আরও বলেন, আমি এত দিন টেলিভিশনের পর্দায় ছিলাম। এবার সাধারণ মানুষের সঙ্গে আমি থাকব। তাদের জন্য কাজ করব। তার বিপরীতে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় রয়েছে জানিয়ে শ্রাবন্তী বলেন,

আমার বিপরীতে হেভিওয়েট প্রার্থী আছে, এটা নিয়ে খুব চিন্তা করছি না। আমি সৃষ্টকর্তাকে খুব বিশ্বাস করি। আমি এখানকার মেয়ে। আশা করি, এখানকার বাসিন্দারা আমার সঙ্গে থাকবে।

উল্লেখ্য, বেহালা পূর্বেও তারকা প্রার্থী দিয়েছে বিজেপি। সেখানে পায়েল সরকারকে প্রার্থী করেছে গেরুয়া শিবির। এর আগে টলিউড থেকে যশ দাশগুপ্ত টিকিট পেয়েছিলেন। তিনি হুগলীর চন্ডীতলা থেকে লড়বেন। এখন শ্রাবন্তীও টিকিট পেলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *