ছেলেরা আমার সঙ্গে ডেটে যেতে চায় না!

মার্কিন গায়িকা সেলেনা গোমেজ গান ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। গত মাসে সেলেনা গোমেজ তার ‘হুলু’ সিরিজ ‘অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’-এর শুটিং করেন নিউইয়র্কে। তবে এবার প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন বিশ্বখ্যাত মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ।

বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। গান আর অভিনয় দুটো নিয়েই ব্যস্ততা তাঁর।গত মাসে সেলেনা গোমেজ তাঁর ‘হুলু’ সিরিজ ‘অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’-এর শুটিং করেন নিউইয়র্কে। সে সময় পাপারাজ্জিরা সহ-অভিনেতা অ্যারন ডোমিংয়েজের সঙ্গে কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেন।

এর পরেই গুঞ্জন চাউর হয়, অ্যারনের সঙ্গে প্রেম করছেন গোমেজ। অবশেষে অ্যারনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন সেলেনা গোমেজ।লস অ্যাঞ্জেলেস টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সেলেনা গোমেজ বলেন, আমরা সবে একসঙ্গে কাজ করা শুরু করেছি।

আমি সত্যি ভাবি, অবাক হওয়ার কিছু নেই যে ছেলেরা আমার সঙ্গে ডেটে যেতে চায় না! আমার মনে হয়, আমি বয়সে তরুণ বলেই কেবল লোকে আমার প্রতি আগ্রহ প্রকাশ করে। আর, বয়স যত বাড়বে, আমার প্রতি তাদের আগ্রহ তত কমতে থাকবে।

এখনকার কথা বললে, এটা এমন একটা কাজের অংশ, যেটা আমি আসলে পছন্দ করি না। আমি সত্যি খুশি যে এ মুহূর্তে আমার কারও সঙ্গে সম্পর্ক নেই। সেলেনা গোমেজ আরও জানান, চারপাশে এই ভিত্তিহীন গুঞ্জনের কারণেই তিনি তাঁর টিমকে বলেছেন সব ধরনের সামাজিক যোগাযোগমাধ্যম এড়িয়ে চলতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *