এবার সিনেমায় সাকিব আল হাসান

তারকাদের বায়োপিক নতুন কিছু নয়। নানা অঙ্গনের অনেক তারকার জীবনই উঠে এসেছে সিনেমার পর্দায়।

আর জীবনের গল্পটা যদি হয় ক্রিকেট তারকার তবে এই উপমহাদেশে দর্শকের অভাব হয় না। সেই প্রমাণ দেয় ভারতের আজহারউদ্দীন, শচীন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সাফল্য।

তবে এবার আর বিদেশি নয়, সিনেমায় দেখার সুযোগ আসছে নিজ দেশের তারকা ক্রিকেটারের জীবনী। সর্বকালের সর্বশ্রেষ্ঠ অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে নির্মিত হবে সিনেমা। সাকিব নিজেই এই তথ্য জানিয়েছেন।

শনিবার (২০ মার্চ) রাতে এক ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার বায়োপিকের ব্যাপারে কথা বলেন। শুধু তাই নয়, করোনার প্রভাব না থাকলে এতদিনে সিনেমাটির কাজও শুরু হয়ে যেত বলে জানান সাকিব।

তিনি বলেন, ‘বেশ অনেকদূর এগিয়েছিল সিনেমাটির আলোচনা। গল্প প্রায় তৈরি করা হয়ে গিয়েছিল। সব ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। কিন্তু করোনার জন্য সবকিছুই বন্ধ হয়ে গেছে।’

‘তবে পরিস্থিতি ঠিক হলে আশা করি আবার সেই জায়গা থেকে কাজটি শুরু করা যাবে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এটার এক্সাক্ট আপডেট কি আমি জানিনা, তবে আই উইল ফাইন্ড আউট দ্যাট’- যোগ করেন সাকিব।

তবে ছবির পরিচালক, শিল্পী বিষয়ে কিছুই জানাননি তিনি।

এদিকে প্রিয় তারকার বায়োপিক নির্মিত হবে এ খবর প্রকাশ্যে আসতেই উন্মাদনা দেখা যাচ্ছে সাকিব ভক্তদের মধ্যে। ধারণা করা হচ্ছে এই সিনেমাটি বেশ সুপারহিট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *