দুই সন্তান রেখে মসজিদের ইমামের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও!

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নাবির বহর এলাকায় এক মসজিদের ইমামের সাথে প্রবাসীর গৃহবধূ পালিয়েছে বলে জানা গেছে।

গৃহবধূ সাহিদা বেগম উক্ত এলাকার শামসুল মিয়ার ছেলে সবুর মিয়ার স্ত্রী। একই ইউনিয়নের শিমুলিয়া গ্রামের চান মিয়ার মেয়ে সাহিদা বেগম। পালিয়ে যাওয়ার আগে সবুর মিয়া কে ডিভোর্স দিয়ে যায় সাহিদা বেগম। এমন ঘটনায় এলাকায় আনাচে-কানাচে আলোচনা চলছে।

সরোজমিনে গিয়ে জানা যায়, মাসখানেক আগে ময়মনসিং থেকে আগত মোল্লা মোহাম্মদ আলীকে স্থানীয় একটি মসজিদের ইমাম হিসেবে যুক্ত করা হয়।

কিছুদিন যাওয়ার পরই সাহিদা বেগম এর সাথে তার পরিচয় হয়, পরিচয়ের মধ্য থেকে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে দুজন। বিষয়টি এলাকায় জানাজানি

হলে স্থানীয় মসজিদ থেকে ইমাম মোহাম্মদ আলী চাকরি ছেড়ে উপজেলার বোয়ালী ইউনিয়নের একটি মসজিদে চলে যায়। সেখান থেকে মুঠোফোনে যোগাযোগের মাধ্যমে সাহিদা বেগম মোল্লা মোহাম্মদ আলীর সাথে পালিয়ে গেছে।

এ বিষয়ে ডিভোর্স কৃত প্রবাসী স্বামী সবুরের ভাই সুজনের সাথে কথা বললে তিনি জানান, পালিয়ে যাওয়ার আগে দুটি সন্তান রেখে গেছে এবং আমার ভাইয়ের বিদেশ থেকে পাঠানো মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে ডিভোর্স দিয়েছে এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *