বিয়ের আসর ছেড়ে দৌড় কনের ! এক লাফে প্রেমিকের গাড়িতে ! কান্নায় ভেঙে পড়লেন বর !

কত কি না হয়, তার কিছুটা বোঝা যায়, বাকি টা বোঝা দায়। আর বিষয়টা যদি হয় প্রেম ভালোবাসার তাহলে তো আর কথাই নেই। সেখানে কে যে কাকে মন দিয়ে বসে,

তার হদিস পাওয়াই মুশকিল। বিয়ের মরশুম মানেই নতুন নতুন ভিডিও ভাইরাল। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিয়ের মণ্ডপের নানা মজার ভিডিও আমরা দেখতে পাই।

যা ভাইরাল হয় মুহূর্তে। কখনও দেখা যায় বিয়ের মণ্ডপে বর বউকে চুমুতে ভরাচ্ছেন, আবার কখনও দেখা যায় বউ, বর বা শাশুড়ির নাচ। এসব আজকাল প্রায় ভাইরাল হয়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে।

বিয়ের মণ্ডপ রেডি। বর সেজে গুজে তৈরি। কনেও বউয়ের সাজেই উপস্থিত। কিন্তু ঠিক চরম মুহূর্তে বিয়ের আসর ছেড়ে দৌড় দিলেন কনে। বিয়ের পোশাক হাতে ধরে ছুট।

পিছনে পিছনে ছুটতে শুরু করলেন বর। চিৎকার করে ডাকতে থাকেন বউকে। কিন্তু কে কার কথা শোনে। বউ ততক্ষণে দৌড়ে লাফিয়ে উঠে পড়লেন প্রেমিকের গাড়িতে। বাইরেই গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলেন প্রেমিক। লাফ দিয়ে তাঁর গাড়িতে উঠে পড়ল কনে। এদিকে পিছনে চিৎকার করতে করতে পায়ের জুতো খুলে ছুড়ে মারলেন বর।

গোটা ঘটনাটা ঘটেছে আমেরিকার একটি চার্চে। চার্চ থেকেই পালালেন বউ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। পালানোর জন্য আগে থেকেই সব প্ল্যান করে রেখেছিলেন কনে।

আর তাই পায়ে হিলের বদলে পড়েছিলেন স্নিকার। যাতে দৌড়াতে অসুবিধা না হয় তাঁর। এই ভিডিও দেখে সকলেই অবাক। এমন তো হিন্দি সিনেমায় দেখা যায়। বাস্তব জীবনেও এসব হয় নাকি? হয় তো বটেই। এই ভিডিওই তার প্রমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *