কৃতির যে হট লুকে কাত স্বয়ং অমিতাভ!

বেশ কৃশকায় এবং দীর্ঘদেহী মেয়েটি যখন বলিউডে এলো, তখন তাকে নিয়ে খুব একটা হইচই হয়নি। একে তো তথাকথিত বহিরাগত, তারপর তার কোন ফিল্মি ব্যাকগ্রাউন্ডও নেই।

তাছাড়া কোন গড ফাদারের হাতও মাথায় ছিল না। কিন্তু সবাইকে চমকে দিয়ে একের পর সুপারহিট ছবি উপহার দিতে থাকলো মেয়েটি।

সমালোচক থেকে ভক্ত-অনুরাগী সবাই একবাক্যে স্বীকার করে নিলেন, এই মেয়ে শুধু চেহারা দেখাতেই আসেনি, অভিনয়টাও বেশ ভালোই পারে।

বলা হচ্ছে, হালের জনপ্রিয় বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের কথা। নতুন করে আবারো আলোচনার শিরোনাম কৃতি। সম্প্রতি ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেন তিনি যাতে শুধু লাইক-ই করা হয়েছে প্রায় ২০ লাখ বার। ছবিতে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে ম্যাক্সি ড্রেসে উষ্ণতার পারদ চড়ান কৃতি।

সামার ফ্যাশনে কৃতির বোল্ড অবতার নজর কেড়েছে ভক্তদের। তবে শুধু ভক্তরাই নয়, কৃতির হাইভোল্টেজে নিজেকে আর সামলাতে পারেনি নি ‘বিগ বি’ খ্যাত অমিতাভ বচ্চনও।

ডিজাইনার প্রীতি জৈনর কালেকশন নিমুহা ব্র্যান্ডের পোশাকে বোল্ড অ্যান্ড সেক্সি কৃতি ক্যাপশনে লিখেছেন, কে সালসার জন্য প্রস্তুত? আর তাতেই কমেন্ট করে প্রশংসায় ভাসিয়েছেন খোদ অমিতাভ বচ্চন। বলিউডের শাহেনশা-র কমেন্ট পেয়ে রীতিমতো আপ্লুত কৃতি শ্যানন।

উল্লেখ্য, বর্তমানে ‘আদিপুরুষ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ছবিতে সাইফ আলি খান, বাহুবলী খ্যাত প্রভাসকেও দেখা যাবে। এছাড়াও অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পান্ডে’-তেও দেখা যাবে কৃতিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *