সৃজিতের আস্থার প্রতিদান দিতে চান বাঁধন

আজমেরী হক বাঁধন। যাকে নিয়ে নানা সময় নানান গুঞ্জন শোনা গেছে। তবে এবার দীর্ঘদিনের নানা গুঞ্জন উড়িয়ে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন বাঁধন।

এই ওয়েব সিরিজে আলোচিত কেন্দ্রীয় মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।সৃজিতের সঙ্গে কাজ করার প্রসঙ্গে বাধন বলেন, একজন পরিচালকের কাছে কতটা সহযোগিতা পাওয়া যেতে পারে, তার উদাহরণ সৃজিত মুখার্জি।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের শুটিং শুরুর আগে সৃজিত আমার সহকর্মীর সংলাপ রেকর্ড করে পাঠিয়েছেন। এরপর আমার সংলাপ রিহার্সাল করে আমি তাকে পাঠিয়েছি। এভাবে দীর্ঘদিন আমি অনলাইনে রিহার্সাল করেছি, যাতে করে উচ্চারণে কোনো সমস্যা না থাকে।

এদিকে বর্তমানে এই ওয়েব সিরিজ ছাড়া আর কোর অভিনয়ে দেখা যাচ্ছে না বাঁধনকে। এর কারণ সম্পর্কে অভিনেত্রী বলেন, এখন যে কাজগুলো করব, তা যেন অনেক দিন দর্শকের মনে গেঁথে থাকে। তাই যখনই কোনো কাজ শুরু করব, তা ভালোভাবে শেষ না করে অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়তে চাই না। সৃজিতের আস্থার প্রতিদান দিতে চাই বলেই এই সিদ্ধান্ত।

প্রথমে আলোচিত এই চরিত্রের জন্য অনেকের নাম শোনা গেলেও এই চরিত্রের জন্য পরিচালক সৃজিত মুখার্জির প্রথম পছন্দই ছিলেন বাংলাদেশের বাঁধন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *