করোনার টিকা নিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী!…

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসের টিকা নিয়েছেন।

আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১টায় দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে করোনার টিকা নিয়েছেন তিনি….।

টিকা গ্রহণের পর জাফরুল্লাহ বলেন, ভালো আছি। কোন ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি যখনই আপনার টিকা নেওয়ার তারিখ আসবে টিকা নেবেন। এটা আপনাদের কর্তব্য। আমি একই সঙ্গে বলতে চাচ্ছি আমার প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকাটা নিয়ে যান তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এটা ভয়ের কোন

কারণ নেই। এটা প্রত্যেকে, রিকশা ওয়ালা, বাড়ির কাজ করেন, সাধারণ মানুষ টিকা পাওয়ার যেন সুবিধা পায়। তিনি আরও বলেন, সাধারণ মানুষেরই এই টিকাটা বেশি দরকার। এখানে ব্যবস্থাপনা খুবই ভাল হয়েছে। বিএসএমএমইউর সকল কর্মীকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, বিএসএমএমইউর প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম।

এর আগে আজ রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে শুরু হয়েছে করোনার টিকাদান কার্যক্রম। প্রথম দিনে ঢাকাসহ সারা দেশে ১ হাজার ৫টি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেওয়া হচ্ছে, যার মধ্যে ঢাকার ৫০টি কেন্দ্র রয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়েছে। চলবে টানা দুপুর আড়াইটা পর্যন্ত টিকাদান। ঢাকায় ৫০টি কেন্দ্রে টিকা দেওয়া হচ্ছে। এর মধ্যে উত্তর সিটি করপোরেশন এলাকায় ২১ ও দক্ষিণে ২৯ কেন্দ্র। এসব কেন্দ্রে ২০৬টি টিম কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *